অপরাধ

ট্রাকের চাকায় পিষে দেওয়া ফয়সাল আশঙ্কামুক্ত

truck নিরাপদ সড়কের দাবিতে বুধবার রাজধানীর দনিয়া এলাকায় আন্দোলন করেন শিক্ষার্থীরা।  এ সময় একটি ট্রাকের চালকের ড্রাইভিং লাইসেন্স দেখতে চায় তারা। কিন্তু লাইসেন্স থাকায় দ্রুত পালানোর চেষ্টা করে ট্রাকটি। এসময় এক  আন্দোলনকারী শিক্ষার্থীর উপর ট্রাক উঠিয়ে দেয় ড্রাইভার। এতে ওই শিক্ষার্থী মারাত্মকভাবে আহত হন।

রাজধানীর সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল নামের ওই শিক্ষার্থীর ব্যাপারে চিকিসক জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কামুক্ত।

প্রো-অ্যাকটিভ হাসপাতালের গ্রাহক সেবা কর্মকর্তা জানান, ছেলেটি আমাদের হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে শারীরিক অবস্থা কেমন, তা চিকিৎসকরা বলতে পারবেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সালাউদ্দিন ভুইয়া জানান, ‘ফয়সালের বাম পা, হিপ জয়েন্ট ও ঠোঁটে আঘাত লেগেছে। তাকে ১২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার এটিএম বাহার উদ্দিন ও এহতাশামুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন সে।’

ফয়সাল নারায়ণগঞ্জের তুলারাম কলেজের শিক্ষার্থী। নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিতেই যে যাত্রাবাড়ী এলাকায় আসে।

উল্লেখ্য, গত রোববার (২৯ জুলাই) রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহেনের দুই বাসের রেষারেষিতে হত্যার শিকার হয় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া আক্তার মীম ও আব্দুল করিম রাজীব। এরপর থেকেই রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা এই হত্যার বিচার ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। বুধবার চতুর্থ দিনের মতো তারা নেমেছে রাস্তায়।

সংবাদ উৎস
The Probashi

এমন আরও সংবাদ

Back to top button