ঢাকা: রাত ১১:৫৩ মিনিট, শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ,বর্ষাকাল, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি
জাতীয়

আরও কঠোর হবে ঈদের পরের বিধিনিষেধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

আরও কঠোর হবে ঈদের পরের বিধিনিষেধ, জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন । শনিবার চুয়াডাঙ্গায় বিজিবির এক অনুষ্ঠানে এসে তিনি এই মন্তব্য করেন। ঈদুল আজহাকে সামনে রেখে গত বৃহস্পতিবার থেকে নয় দিনের জন্য চলমান কঠোর লকডাউন শিথিল করা হয়েছে।

কোরবানি ঈদের পরে শিল্প কলকারখানাও বন্ধ রাখা হবে জানিয়ে তিনি বলেন, “সকলকেই মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। গ্রামাঞ্চলে মানুষদের মাস্ক পরার ব্যাপারে অনীহা আছে। সেদিকেও আমাদের নজর থাকবে। বিধিনিষেধ কঠোর করে করোনা মোকাবেলা করা হবে।”ঈদের পর শিল্প কলকারখানা বন্ধ রেখে কঠোর বিধিনিষেধ দেওয়া হবে। এটা হলে ভালো কন্ট্রোলে আসবে।”

চুয়াডাঙ্গার ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্যারেড গ্রাউন্ডে ৯৬তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। চুয়াডাঙ্গার ৬ বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান জানান, অনুষ্ঠানে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, বিজিবির যশোর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মসিউর রহমান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Hur Agency

এমন আরো সংবাদ

হট নিউজটি পড়বেন?
Close
Back to top button