ঢাকা: রাত ১:২৪ মিনিট, বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ,হেমন্তকাল, ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
দেশজুড়ে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ড, নিহত ৫২

এএনবি নিউজএজেন্সি ডটকমনারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস কারখানায় অগ্নিকান্ডে নিহত ৫২ জন হয়েছেন, নিখোঁজ অনেকে । বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ভুলতা কর্ণগোপ এলাকায় ওই কারখানায় আগুনের সূত্রপাত হয়।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, “আগুনে দুই নারীর মৃত্যু হয়েছে।” নিহতরা হলেন- সিলেট জেলার যতি সরকারের স্ত্রী স্বপ্না রানী (৩৪) এবং রূপগঞ্জের গোলাকান্দাইল নতুন বাজার এলাকার হারুন মিয়ার স্ত্রী মিনা আক্তার (৩৩)। রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। বাকীদের পরিচয় নিশ্চিত করা এবং লাশ হস্তান্তর করা হবে ডিএনএ পরীক্ষার পর।

তার নাম মোরসালিন (২৮) বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তার লাশ মর্গে রাখা আছে। মোরসালিনের বাড়ি দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার উত্তর সুবেদপুর গ্রামে। বাবার নাম আনিসুর রহমান। এক ভাই এক বোনের মধ্যে তিনি বড় ছিলেন। এই ঘটনায় ২০ জন আহত হয়েছেন জানিয়ে পুলিশ সুপার জায়েদুল বলেন, তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

Hur Agency

এমন আরো সংবাদ

Back to top button