ঢাকা: রাত ১:৫৮ মিনিট, রবিবার, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ ,বর্ষাকাল, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি
রংবেরঙ

১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউডের তারকা জুটি অভিনেতা আমির খান ও কিরণ রাও

এএনবি নিউজএজেন্সি ডটকম

১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউডের তারকা জুটি অভিনেতা আমির খান ও পরিচালক-প্রযোজক কিরণ রাও। তারা শনিবার এক যৌথ বিবৃতিতে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে এনডিটিভির খবরে বলা হয়েছে।

বিবৃতিতে তারা বলেন, “গত ১৫ বছরে আমরা একে অপরের সঙ্গে জীবনের নানা অভিজ্ঞতা ভাগাভাগি করে নিয়েছি। বিশ্বস্ততা, শ্রদ্ধা ও ভালোবাসায় আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। “এবার আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করছি, এই যাত্রায় আমরা স্বামী-স্ত্রী হিসেবে থাকছি না। তবে সন্তানের বাবা-মা ও পরিবারের সদস্য হিসেবে আমরা পাশে থাকব।”

২০০৫ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন আমির-কিরণ; কয়েকদিন আগেই পঞ্চদশ বিয়েবার্ষিকী উদযাপন করেন তারা। ২০১১ সালে তাদের সন্তান আজাদের জন্ম হয়। প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে সংসারে আমিরের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রীনার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর কিরণকে বিয়ে করেন আমির।

‘লগন’ চলচ্চিত্রের শুটিংয়ে তাদের পরিচয়; কিরণ সেই ছবির সহকারী পরিচালক ছিলেন। বিবৃতিতে তারা জানান, সন্তান হিসেবে আজাদের যাবতীয় দায়িত্ব তারা পালন করবেন। দাম্পত্য জীবনের প্রভাব পেশাগত জীবনে পড়বে না। একসঙ্গে চলচ্চিত্রে কাজ করবেন; পাশাপাশি তাদের পানি ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত থাকবে। পাশে থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আমির-কিরণ।

Hur Agency

এমন আরো সংবাদ

হট নিউজটি পড়বেন?
Close
Back to top button