ঢাকা: ভোর ৫:১০ মিনিট, রবিবার, ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ৬ই রমজান, ১৪৪২ হিজরি
খেলাধুলা

দেশে ফিরেছেন সাকিব

এএনবি নিউজএজেন্সি ডটকম
সাকিব আল হাসান

গত ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসান। তৃতীয় সন্তান জন্মের সময় পরিবারের পাশে থাকতেই সেখানে যাওয়া। তাই খেলছেন না নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ। বিসিবির এক সূত্রে জানা গেছে,  আজ সোমবার দিবাগত রাতে দেশে ফিরছেন সাকিব।

রাত ২টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা সাকিবের।

এদিকে সাকিবের একটি সাক্ষাত্কার এখন বেশ আলোচনায়। সেখানে তিনি দাবি করেছেন, কখনই বিসিবিকে বলেননি টেস্ট ক্রিকেট খেলতে চান না। বিসিবির ক্রিকেট অপারেশনস কিমিটির চেয়ারম্যান আকরাম খান নাকি বলেছেন সাকিব টেস্ট খেলতে চান না।

গত শনিবার রাতে একটি সংবাদমাধ্যমের ফেসবুক লাইভে সাকিব বলেন, ‘শুধু কথা হচ্ছে আমি টেস্ট খেলতে চাই না। আমি নিশ্চিত বিসিবিকে আমি যখন চিঠি দিয়েছি, যাঁরাই বলছেন যে, আমি টেস্ট খেলতে চাই না বা টেস্ট খেলব না, তাঁরা আমার চিঠিটা পড়েননি। এটা হচ্ছে একদম বড় কথা। আমি আমার চিঠিতে কোথাও উল্লেখ করিনি আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি— আমি বিশ্বকাপ প্রস্তুতির জন্য এই সময়টাতে আইপিএল খেলতে চাই। আমি এটুকুই বলেছি শুধু।’

এদিকে আকরাম খান এরই মধ্যে জানিয়েছেন, আইপিএলে সাকিবকে খেলার অনুমতি দেওয়ার বিষয়টি বোর্ড পুনর্বিবেচনা করবে।

আইসিসির এক বছরের নিষেধাজ্ঞার পর গত বছরের শেষদিকে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেন সাকিব। নিষেধাজ্ঞার পর প্রথমে ঘরোয়া ক্রিকেটে খেলেন। পরে এই বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টও খেলেছিলেন, তবে চোটের কারণে তাঁকে বাইরে বসে থাকতে হয়েছিল এবং একই কারণে ঢাকায় দ্বিতীয় টেস্টও মিস করেন তিনি।

Hur Agency

এমন আরো সংবাদ

হট নিউজটি পড়বেন?
Close
Back to top button