ঢাকা: রাত ৮:৩৩ মিনিট, বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ২রা রমজান, ১৪৪২ হিজরি
আন্তর্জাতিক

পাকিস্তানে জরুরি অবতরণ করল ভারতীয় বিমান

anbnewsagencyভারতের ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট  মঙ্গলবার পাকিস্তানে জরুরি অবতরণ করেছে। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে ভারতের লাখনৌয়ের উদ্দেশে যাত্রা শুরু করেছিল যাত্রীবাহী বিমানটি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, পাকিস্তানের করাচি শহরে ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটটি জরুরি অবতরণ করতে বাধ্য হয়। বিমানে এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে জরুরি চিকিৎসাসেবা দেওয়ার প্রয়োজন হয়ে পড়ে। মূলত এ কারণেই বিমানটি করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

ওই বিমান সংস্থার এক কর্মকর্তার দেওয়া তথ্য অনুযায়ী, বিমানটি করাচিতে পৌঁছানোর পর বিমানবন্দরের একটি মেডিকেল টিম ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা দেয়।

বিবৃতিতে বলা হয়, শারজাহ থেকে লাখনৌগামী ইন্ডিগোর ফ্লাইট ৬ই ১৪১২ বিমানটিতে ‘মেডিকেল ইমার্জেন্সি’ পরিস্থিতি তৈরি হওয়ায় করাচি শহরে অবতরণ করেছে। দুর্ভাগ্যজনক যে, ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। বিমানবন্দরে পৌঁছানোর পর মেডিকেল টিম তাকে মৃত বলে ঘোষণা করেছে।

মৃত ওই যাত্রীর পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছে ইন্ডিগো এয়ারলাইন্স। এর আগে চলতি মাসের শেষের দিকে জ্বালানি সরবরাহের জন্য পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে জরুরি অবতরণ করে ভারতের একটি এয়ার অ্যাম্বুলেন্স।

Hur Agency

এমন আরো সংবাদ

Back to top button