ঢাকা: সন্ধ্যা ৭:৩৯ মিনিট, বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ২রা রমজান, ১৪৪২ হিজরি
খেলাধুলা

আইপিএলের সর্বোচ্চ ভিত্তি মূল্যের তালিকায় সাকিব

আইপিএলের ভিত্তি মূল্য

এএনবি নিউজএজেন্সী ডটকমক্রীড়া প্রতিবেদক, এএনবি নিউজএজেন্সী ডটকম: আইপিএলের সর্বোচ্চ ভিত্তি মূল্যের তালিকায় আছেন সাকিব। গত বৃহস্পতিবার শেষ হয়েছে ২০২১ আসরের জন্য নিবন্ধন। মোট ১০৯৭ ক্রিকেটার লিখিয়েছেন নিজের নাম। এতে সাকিবসহ আছেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার।

দীর্ঘ এই তালিকা থেকে ফ্র্যাঞ্চাইজির আগ্রহ অনুযায়ী ক্রিকেটারদের নিলামে তোলা হবে। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে হবে আইপিএলের আসছে আসরের নিলাম। আইপিএলের সর্বোচ্চ ভিত্তি মূল্য ২ কোটি রুপি। সাকিবের সঙ্গে এই তালিকায় আছেন কেদার যাদব, হরভজন সিং, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মইন আলি, স্যাম বিলিংস, লিয়াম প্লাঙ্কেট, জেসন রয়, মার্ক উড ও কলিন ইনগ্রাম।

আইসিসির নিষেধাজ্ঞায় থাকায় গত আসরের আইপিএল খেলতে পারেননি সাকিব। সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে তার চুক্তির মেয়াদও ছিল ২০২০ আসর পর্যন্ত। তাই সেবার তাকে ছেড়ে দেয় সানরাইজার্স। কলকাতা নাইট রাইডার্সের হয়ে ছয় আসর,  সানরাইজার্সের হয়ে দুই আসর খেলেছেন সাকিব। টুর্নামেন্টে মোট ৬৩ ম্যাচ খেলে রান করেছেন ৭৪৬, উইকেট নিয়েছেন ৫৯টি।

Hur Agency

এমন আরো সংবাদ

Back to top button