বিনোদন

নিজের খামারবাড়িতে তিন নায়িকা সহ কোয়ারেন্টিনে আছেন সালমান খান

কোয়ারেন্টিনে আছেন সালমান খান

এএনবি নিউজএজেন্সি ডটকমবিনোদন ডেস্ক, এএনবি নিউজএজেন্সি ডটকম : ভারতে মহারাষ্ট্রের রায়গড় জেলায় অবস্থিত পানভেলে নিজের খামারবাড়িতে কোয়ারেন্টিনে আছেন সালমান খান।  শহুরে জীবনের কোলাহল থেকে নিজেকে দূরে রাখতে এই জায়গাটি তার খুব প্রিয়। তবে লকডাউনের কারণে আপাতত এখানেই থাকতে হচ্ছে তাকে।

যদিও বলিউডের ‘ভাইজান’ একা নন, পানভেলের খামারবাড়িতে আরও জনাবিশেক মানুষ আছেন তার পাশে। তাদের মধ্যে অন্যতম নাম রোমানিয়ান টিভি সঞ্চালক ইউলিয়া বানতুর। যার সঙ্গে প্রায়ই সালমানের প্রেমের গুঞ্জন হাওয়ায় ভেসে বেড়ায়। ৩৯ বছর বয়সী এই তারকার কণ্ঠে সালমানের ‘সুলতান’ ছবির ‘জাগ ঘুমেয়া’ গানটি শুনে ভক্তরা প্রশংসা করেছেন।
ভারতের একটি নিউজ পোর্টাল জানিয়েছে, মারাঠি ছবি ‘মুলশি প্যাটার্ন’-এর হিন্দি রিমেক নিয়ে পরিচালক অভিরাজ মিনাওয়ালার (লাভযাত্রী) সঙ্গে আলোচনা করতে মার্চের মাঝামাঝি পানভেলে যান ‘দাবাং’ তারকা। তার ভগ্নিপতি আয়ুশ শর্মা এতে প্রধান নায়ক হিসেবে থাকবেন।
একই প্রতিবেদনে আরও জানানো হয়, সালমানের বোন আলভিরা অগ্নিহোত্রী, তার স্বামী অভিনেতা-প্রযোজক অতুল অগ্নিহোত্রী আর বন্ধু অভিনেত্রী বালুশা ডি’সুজা অবসর কাটাতে সল্লুর খামারবাড়িতে গিয়েছিলেন। তারাও লকডাউনের কারণে এখন আটকে আছেন সেখানে। শাহরুখ খানের ‘ফ্যান’ ছবির সুবাদে বালুশা জনপ্রিয়। ৪০ বছর বয়সী এই তারকা গত বছর সালমানের প্রযোজনায় ‘নাচ বালিয়ে নাইন’ সঞ্চালনা করেন।
শোনা যাচ্ছে, সালমানকে বাদশার সঙ্গে ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওতে কাজের অভিজ্ঞতা জানাতে খামারবাড়িতে গিয়ে আটকে পড়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ‘কিক’ (২০১৪) ও ‘রেস থ্রি’ (২০১৮) ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেন।
খামারবাড়িতে এখন বই পড়ে দিন কাটছে জ্যাকলিনের। ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীর নতুন ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলার মুক্তি পেয়েছে শুক্রবার। নেটফ্লিক্সের প্রযোজনায় এতে আরও আছেন মনোজ বাজপেয়ি।

এএনবি নিউজএজেন্সি ডটকম এদিকে জ্যাকলিন, ইউলিয়া ও বালুশা খামারবাড়িতে তোলা কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। আগামী ৩ মে পর্যন্ত সবাইকে এখানেই থাকতে হবে। কারণ লকডাউনের মেয়াদ বাড়িয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
সালমানের ছোট ভাই সোহেল খানের ছেলে নির্বাণ ও তার তিন বন্ধু আর কর্মচারীসহ মোট খামারবাড়িতে অবস্থান করছেন ২২ জনের মতো। বিশাল এই বাংলোতে ৯টি বেডরুম ও দুটি সুইমিং পুল আছে।
সালমানের বাবা সেলিম খান ও ভাই সোহেল মুম্বাইয়ে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আছেন।
এদিকে লকডাউন শেষ হলে ছয়টি ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন সালমান। এর মধ্যে প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’তে তার বিপরীতে থাকছেন দিশা পাটানি। ‘ভারত’-এর পর আবারও তাদের রসায়ন দেখা যাবে।
তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

এমন আরও সংবাদ

Close
Close