দৃষ্টি আকর্ষণবিশেষ প্রতিবেদন

সাবধান ! বাসে হকার বেশে অজ্ঞানপার্টি সদস্যদের তৎপরতা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে

অজ্ঞানপার্টি হতে সাবধান

এএনবি নিউজএজেন্সি ডটকম মো. ইসতিয়াক চৌধুরী, এএনবি নিউজএজেন্সি ডটকম: বাসে হকার বেশ ধারণ করা অজ্ঞান পার্টির সদস্যদের কাছ থেকে  হামদার্দ কোম্পানীর আচার খেয়ে অল্পের জন্য প্রাণ ও সর্বস্ব রক্ষা পেলেন এক ভদ্রলোক।

এলাকার প্রতক্ষ্যদর্শি ও জ্ঞান ফিরে আসা ভূক্তভোগী রোগীর কাছ থেকে জানা যায়, ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দুপুর আনুমানিক ২ঘটিকায় । ঢাকার উত্তরা থেকে নাম প্রকাশে অনিচ্ছুক একযাত্রী ভিক্টর পরিবহনে পল্টনের উদ্দেশ্যে রউনা হলে মাঝ পথে কাঊলা বাস স্ট্যান্ড থেকে কয়েকজন অজ্ঞান পার্টি হকার বেশে ভিক্টর পরিবহনে প্রবেশ করে।

হামদার্দ কোম্পানীর লিফলেট দেখিয়ে আচার জাতীয় পেটের গ্যাস প্রতিকারক ও প্রতিরোধক ঔষধ এর কথা বলে কিছু যাত্রীদের ফ্রি আচার সেবন করান এমনকি পানিও পান করান।

এরই মধ্যে একজন আচার ও পানি সেবন অবস্থায় যাত্রী বাড্ডা নতুন বাজারে বাস থেকে নেমে গেলে কিছু দূর যাওয়ার পর তার জ্ঞান হারিয়ে ফেলেন এবং প্রায় কিছুক্ষণ রাস্তার পাশে পরে থাকেন। পথি মধ্যে তাকে পরিচিতি একজন তাকে শনাক্ত করতে পারায় তাকে দ্রুত বারডেম হাসপাতালে বিভিন্ন পরীক্ষা ও  চিকিৎসা করান, কিন্তু এই ধরনের রোগী বারডেমে চিকিৎসা করা হয় না বিধায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য রেফার করা হয় এবং আত্মীয়-স্বজনদের খবর দিয়ে রোগীকে তাদের কাছে  হস্তান্তর করা হয়।  এ ব্যাপারে রোগীর আত্মীয়-স্বজনদের থানায় জিডি করার অনুরোধ করলে তাদের জরুরী কাজ থাকায় তারা কোনো সাধারণ ডায়েরী করেননি। তবে সবাইকে  সাবধান ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ভূক্তভোগী রোগীর আত্মীয়-স্বজন । রোগীকে যিনি শনাক্ত করে হাসপাতালে নিয়ে যাওয়া ও আত্মীয়-স্বজনদের খবর দিয়ে সহযোগিতা করেছেন তার কাছে এবং  আপন আত্মীয়-স্বজনদের প্রতিও রোগী চিরকৃতজ্ঞ থাকবে। এই ধরনের ভালো মানুষ দুনিয়ায় আছে বলেই পৃথিবীটা এখনোও টিকে আছে। রোগীর পক্ষ থেকে সেই মহান সাদা মনের সাহায্যকারী ব্যক্তিটিকে সেল্যুট ও ধন্যবাদ জানাই, মহান আল্লাহ্‌ তাঁর সর্বাঙ্গ ভালো করুক। সেই সাথে হামদার্দ কোম্পানীর ও প্রশাসনের যথাযথ সু-দৃষ্টি আকর্ষন করছি।

এই ধরনের  অপ্রীতিকর জঘন্য কাজ আর কারো সাথে যাতে কেঊ করতে না পারে সেজন্য সর্বসাধারণ মানুষ, ভালো মানের ব্র্যান্ডের মালিকদের ও সবধরনের প্রশাসনের কঠোর ব্যবস্থা গ্রহণের অনুরোধ যানাচ্ছি। আর যাতে কেঊ এই পরিস্থিথির শিকার না হয়।

এমন আরও সংবাদ

Back to top button