খেলাধুলাবিশেষ প্রতিবেদন

আগামী শুক্রবার ব্রাজিলের বিপক্ষে ম্যাচ দিয়েই মেসি ফিরতে যাচ্ছেন আন্তর্জাতিক ফুটবল দল আর্জেন্টিনাতে

মেসি ফিরতে যাচ্ছেন আর্জেন্টিনাতে

এএনবি নিউজএজেন্সি ডটকমস্পোর্টস ডেস্ক,এএনবি নিউজএজেন্সি ডটকম: আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছেন মেসি। গত জুলাইয়ে কোপা আমেরিকার সেমি-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন রেকর্ড ছয়বারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়। আগামী শুক্রবার ব্রাজিল ম্যাচ দিয়েই তিনি ফিরতে যাচ্ছেন আন্তর্জাতিক ফুটবলে।

সৌদি আরবের কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে হতে যাওয়া এই ম্যাচ নিয়ে উদ্বেগের কিছু দেখছেন না সিলভা। বরং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়ের মুখোমুখি হতে পারার স্বাদটা নিতে চান তিনি।

“আমরা উদ্বিগ্ন নই, বরং তার মুখোমুখি হওয়ার সুযোগ পেয়ে গর্বিত।”

“তাদের (আর্জেন্টিনার) দলে তাদের তারকা খেলোয়াড় আছে, আমাদের দলে আমাদের তারকা খেলোয়াড় (নেইমার, চোটে) নেই; এরপরও ব্রাজিল ব্রাজিলই এবং কোপা আমেরিকা জয়ের মাধ্যমে আমরা তা দেখিয়েছি।”

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ সব সময়ই দারুণ এবং দুই দলেরই জয়-পরাজয়ের সুযোগ সমান বলে মনে করেন পিএসজির এই ডিফেন্ডার।

“দুই দলেরই জয়ের সম্ভাবনা ৫০-৫০। আশা করতে পারি, তাদের চেয়ে আমরা বেশি অনুপ্রাণিত।”

মেসিকে নিয়ে উদ্বেগের কিছু দেখছেন না ব্রাজিলের উইঙ্গার উইলিয়ানও।

“তিনি (মেসি) গ্রেট খেলোয়াড়, প্রতিদ্বন্দ্বিহীন, বিশ্ব সেরা। আমরা আগেও আর্জেন্টিনার মুখোমুখি হয়েছি যখন তিনি খেলেছেন। এই ম্যাচও ঠিক সেই সময়ের মতোই হবে।”

“তার দিকে অবশ্যই বাড়তি মনোযোগ দিতে হবে। আমাদের অবশ্যই তার জায়গাগুলো সীমাবদ্ধ করতে হবে। আমরা তাকে দেখে রাখার জন্য কাউকে নিয়োগ করব না তবে তার চারপাশের জায়গাগুলো অবশ্যই বন্ধ করে দিতে হবে, তাকে চিন্তা করার সুযোগ দেওয়া যাবে না।”

এমন আরও সংবাদ

Back to top button