অপরাধবিশেষ প্রতিবেদন

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের ঢাকার গুলশানের বাড়িতে অভিযান

ক্যাসিনো অভিযান অব্যাহত

এএনবি নিউজএজেন্সি ডটকমনিজস্ব প্রতিবেদক, এএনবি নিউজএজেন্সি ডটকম: রোববার বিকাল ৫টার দিকে গুলশান ২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের এই বাড়িতে এ অভিযান শুরু হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম  বলেন, “অভিযান চলছে, প্রাথমিকভাবে ক্যাসিনো সামগ্রী এবং মদ, বিয়ার, সিসা পাওয়া গেছে।”

একই হোল্ডিং এ পাশাপাশি দুটি ভবনে অভিযান চালানো হচ্ছে। একটি ভবনের ছাদের এক কোনে ক্যাসিনো সামগ্রী, আরেক ভবনের চার তলার একটি কক্ষে বিপুল পরিমাণ মদ পাওয়া যায় বলে জানান অধিদপ্তরের কর্মকর্তারা।

গত মাসে ক্যাসিনো বন্ধে ঢাকার ক্রীড়া ক্লাবে র‌্যাবের অভিযানের পর তারা ধরনের আরও অভিযান চালিয়ে আসছিল। এরপর অভিযানে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক আজিজ মোহাম্মদ ভাই চলচ্চিত্র প্রযোজক হিসেবেই বেশি পরিচিত। চিত্রনায়ক সোহেল চৌধুরী ও সালমান শাহ হত্যাকাণ্ডে জড়িত হিসেবে তার নাম এসেছিল।

শেয়ার কেলেঙ্কারির এক মামলায় গত বছর আজিজ মোহাম্মদ ভাইকে গ্রেপ্তারে পরোয়ানা জারি করেছিল পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনাল। তার আগ থেকেই তিনি বিদেশে অবস্থান করছেন।

রোববারের অভিযানে গুলশানের ওই বাড়ি থেকে দুই তত্ত্বাবধায়ক পারভেজ ও নবীনকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

অলিম্পিকের পাশাপাশি আমবী ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান আজিজ মোহাম্মদ ভাই; তার স্ত্রী নওরীন এই কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক।

এমন আরও সংবাদ

Back to top button