ক্রিকেট বিশ্বকাপ ২০১৯খেলাধুলাবিশেষ প্রতিবেদন

রংপুরের ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের বিপিএল শেষ

বিপিএল ২০১৯ইং

এএনবি নিউজএজেন্সি ডটকমক্রীড়া প্রতিবেদক,এএনবি নিউজএজেন্সি ডটকম: রাজশাহী কিংসকে হারিয়ে শেষ চার নিশ্চিত করার ম্যাচে বড় একটা ধাক্কা খেয়েছে শিরোপাধারী রংপুর রাইডার্স। কাঁধে চোট পাওয়ায় বিপিএল শেষ হয়ে গেছে সহজাত আক্রমণাত্মক ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের।

চট্টগ্রাম পর্বে গত মঙ্গলবার রংপুরের শেষ ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পান হেলস। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার প্রধান প্রধান কোচ টম মুডি জানান, ইংল্যান্ড ফিরে যাচ্ছেন ডানহাতি এই ওপেনার।

“আমরা গত রাতে খবরটি পেয়েছি। বাঁ কাঁধের চিকিৎসার জন্য হেলসকে লন্ডনে ফিরে যেতে হবে। গত ম্যাচে সে চোট পেয়েছিল, এরপর আর ফিল্ডিং করেনি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড অনুরোধ করেছে তাকে ছেড়ে দেওয়ার জন্য।”

“দেশে ফেরার পর তার এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্ট শেষ হয়ে গেছে। তবে অবশ্যই আমাদের দলে সে অনেক কিছু যোগ করেছে। তবে টপ অর্ডারে জায়গা পূরণ করার জন্য প্রয়োজনীয় রসদ আমাদের আছে।”

প্রথম তিন ম্যাচের দুইটিতে শূন্য রানে ফিরেছিলেন হেলস। অন্যটিতে যেতে পারেননি বেশি দূর। চতুর্থ ম্যাচে ৩৩ রান করার পর খেলেন ৫৫, ১০০ ও অপরাজিত ৮৫ রানের তিনটি দারুণ ইনিংস। পরে রাজশাহীর বিপক্ষে করেছিলেন ১৬। সেটাই হয়ে থাকল এবারের আসরে তার শেষ ইনিংস।

এমন আরও সংবাদ

Back to top button