ঢাকা: রাত ১০:৩০ মিনিট, বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ১০ই রমজান, ১৪৪২ হিজরি
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

১২ ওভারেই তামিমের কুমিল্লাকে উড়িয়ে দিল মাশরাফির রংপুর

bplক্রীড়া প্রতিবেদক : লড়াই করার পুঁজিই গড়তে পারেনি কুমিল্লা। প্রথমে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে তারা অলআউট হয়েছে কেবল ৬৩ রান করে। মূলতঃ মাশরাফির বিধ্বংসী বোলিংয়ের সামনেই নাস্তানাবুধ হতে হয়েছে কুমিল্লাকে। ৪ ওভারে ১ মেডেন এবং ১১ রান নিয়ে একাই ৪ উইকেট নেন মাশরাফি।
৬৪ রানের লক্ষ্যে খেলতে নেমে এবারের বিপিএলে প্রথম খেলতে নামা ক্রিস গেইল সুবিধা করতে পারেননি। ৫ বল মোকাবেলা করে মাত্র ১ রান করে আবু হায়দার রনির বলে উইকেটের পেছনে ক্যাচ দেন গেইল।

গেইল আউট হয়ে গেলেও বাকি কাজ সারতে কোনোই বেগ পেতে হয়নি রিলে রুশো এবং মেহেদী মারূফের ক্ষেত্রে। দু’জনের ৫৩ রানের জুটি অনায়াসেই রংপুরকে পৌঁছে দেয় জয়ের দ্বারপ্রান্তে। স্টিভেন স্মিথকে বাউন্ডারি মেরে জয় উদযাপন করেন মেহেদী মারূফ।

মেহেদী মারূফ ৩৯ বলে ৩৬ এবং রিলে রুশো অপরাজিত থাকেন ২৮ বলে ২০ রান করে। এ নিয়ে দ্বিতীয় জয় পেলো রংপুর রাইডার্স। প্রথম ম্যাচ হেরে যাওয়ার পর ভালোই ঘুরে দাঁড়িয়েছে মাশরাফির দল। অন্যদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে প্রথম হারের স্বাদ পেলো কুমিল্লা।

Hur Agency

এমন আরো সংবাদ

হট নিউজটি পড়বেন?
Close
Back to top button