ঢাকা: সকাল ৬:৫৫ মিনিট, মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ৮ই রমজান, ১৪৪২ হিজরি
খেলাধুলাবিশেষ প্রতিবেদন

বিপিএলে ২০০ টাকা থেকে শুরু টিকিটের মূল্য

বিপিএলের ষষ্ঠ আসর

এএনবি নিউজএজেন্সি ডটকমক্রীড়া প্রতিবেদক, এএনবি নিউজএজেন্সি ডটকম: এবারের বিপিএলে গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে টিকিট করতে হবে ২ হাজার টাকায়।শনিবার শুরু হচ্ছে বিপিএলের ষষ্ঠ আসর। টিকিট বিক্রি শুরু বৃহস্পতিবার।

অনলাইনে দুটি প্ল্যাটফর্মে কেনা যাবে টিকিট, Shohoz.com ও Ucash। এছাড়া টিকিট কেনা যাবে বুথ থেকেও। মিরপুরে দুটি বুথে বিক্রি হবে টিকিট। একটি সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে, আরেকটি শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে পাওয়া যাবে টিকিট।

ঢাকায় এবার বিপিএলের খেলা হবে তিন পর্বে। শনিবার থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে এই ধাপে। ঢাকায় দ্বিতীয় পর্ব ২১ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি। সেই পর্বের টিকিট পাওয়া যাবে ২০ জানুয়ারি থেকে। ১ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারি থেকে।

বিপিএলে এবার টিকিটের ক্যাটেগরি থাকছে আরও তিনটি। শেড দেওয়া গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। এই মূল্য শুধু প্রাথমিক পর্বের জন্য। এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনালের টিকিটের মূল্য জানানো হবে পরে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেও একই মানের গ্যালারির জন্য টিকিটের মূল্য থাকবে একইরকম। সিলেটে টিকিট পাওয়া যাবে ম্যাচের ভেন্যু অথবা বিভাগীয় স্টেডিয়ামের কোনো একটিতে, যা নিশ্চিত করা হবে পরে। বিক্রি শুরুর সম্ভাব্য তারিখ ১৪ জানুয়ারি। চট্টগ্রামে টিকিট পাওয়া যাবে ম্যাচের ভেন্যুতে ও এমএ আজিজ স্টেডিয়াম বুথে। বিক্রি শুরুর সম্ভাব্য তারিখ ২৪ জানুয়ারি।

Hur Agency

এমন আরো সংবাদ

Back to top button