ঢাকা: বিকাল ৩:২০ মিনিট, শুক্রবার, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ ,গ্রীষ্মকাল, ১১ই রমজান, ১৪৪২ হিজরি
রাজনীতি

৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে দেশ দলীয়করণ মুক্ত হবে- ড.কামাল হোসেন

ভোটারদের উদ্দেশে ড.কামাল হোসেন

এএনবি নিউজএজেন্সি ডটকমনিজস্ব প্রতিবেদক, এএনবি নিউজএজেন্সি ডটকম: ভোটারদের উদ্দেশে তিনি বলেছেন, “ধানের শীষ দলের নয়, এটা জনগণের ঐক্যের প্রতীক। এই প্রতীকে ভোট দিয়ে দেশকে মুক্ত করুন।”

নির্বাচনের পরিবেশ নিয়ে অভিযোগ জানিয়ে আসা ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্যরা বৃহস্পতিবার বিকালে ঢাকার পুরানা পল্টনের জামান টাওয়ারে কামালের কার্যালয়ে ‘জরুরি’ বৈঠকে বসেন। নির্বাচনের দুদিন আগে কামাল ‘জরুরি’ বৈঠক ডাকায় তৈরি হয় গুঞ্জন।

তবে বৈঠকের পর সংবাদ সম্মেলনে এসে ভোটের লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে কামাল হোসেন দেশের মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ভোট বিপ্লবের মাধ্যমে দেশ ‘দলীয়করণ মুক্ত’ হবে এবং ‘দেশের মালিক’ হবে জনগণ।

“আমি বিশ্বাস করি, আগামী ৩০ ডিসেম্বর ভোটের বিপ্লব করবেন আপনারা সবাই। আমরা সবাই মিলে ভোটের বিপ্লব করব এবং ১৬ ডিসেম্বর যেমন আমরা বিজয় অর্জন করেছি, ৩০ ডিসেম্বর আমরা সেইভাবে বিজয় অর্জন করব- জনগণের বিজয়, আমাদের সকলেরই বিজয়। এই কয়েকটা দল যারা আমরা ঐক্যফ্রন্ট করেছি এটা আমাদের বিজয় নয় এটা হবে সকলেরই বিজয়।”

দেশের মানুষ ভালো নেই মন্তব্য করে কামাল বলেন, “তারা পরিবর্তন চায়, ভোটের মাধ্যমে চায়, শান্তিপূর্ণভাবে চায়। আমাদের হলো ভোটের বিপ্লব। একাত্তরে তো ভালোভাবে করে দেখিয়েছি, তারপরে কয়েকবার দেখিয়েছি।”

সারা দেশে জনগণের সাড়ায় ধানের শীষের জয়ের আভাস পাচ্ছেন দাবি করে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা বলেন, “ইনশাল্লাহ জনগণ বিজয়ী হবে, আপনারা বিজয়ী হবেন। সারাদেশ থেকে আমরা প্রতিদিন খবর পাচ্ছি, তারা বলছেন আমাদের এখানে যে আন্দন-উল্লাস মানুষ বিশ্বাস করছে যে হয়েই গেছে। দুদিন অপেক্ষা না।”

কামাল বলেন, “আমরা স্বৈরাচারকে পরাজিত করেছি। জয়ী আমরা হয়েছি। স্বৈরাচার বিজয়ী হলে একাত্তর হত না, বাংলাদেশ হত না। অতীতে আমরা বিজয় অর্জন করেছি। কাদের সিদ্দিকী আমার পাশে বসা। বিজয়ী যোদ্ধা।”

বাংলার মানুষ অস্ত্রের কাছে, অর্থের কাছে মাথা নত করেনি, করবেও না-  এমন মন্তব্য করে নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান গণফোরাম সভাপতি কামাল।

Hur Agency

এমন আরো সংবাদ

Back to top button