বিনোদন

অ্যানিমেটেড সুপারহিরো স্পাইডারম্যান আসছে স্টার সিনেপ্লেক্সে

স্পাইডারম্যান আসছে স্টার সিনেপ্লেক্সে

এএনবি নিউজএজেন্সি ডটকমবিনোদন প্রতিবেদক,এএনবি নিউজএজেন্সি ডটকম: রাজধানীর স্টার সিনেপ্লেক্সে আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে অ্যানিমেটেড সুপারহিরো ছবি ‘স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স’।

ব্রায়ান মাইকেল বেন্ডিস ও সারা পিচেলির গল্প ‘মাইলস মোরালেস’ অবলম্বনে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন-ফিল লর্ড ও রডনি রথম্যান। পরিচালনা করেছেন বব পার্সিচেটি, পিটার রামসে এবং রডনি রথম্যান।

কলাম্বিয়া পিকচার্সের প্রযোজনায় ছবিটির পরিবেশনায় রয়েছে সনি পিকচার্স। গত ১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলেসে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়।

১৪ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়ার পর ৯০ মিলিয়ন ডলার বাজেটের ছবিটি ইতিমধ্যে বক্স অফিসে আয় করেছে প্রায় ১৩০ মিলিয়ন মার্কিন ডলার।

অ্যানিমেশনে অভিনবত্ব, ভয়েস-অ্যাকটিং, চরিত্রায়ন ও গল্পে দর্শক-সমালোচকদের প্রশংসা অর্জন করেছে ছবিটি।

ইতিমধ্যে ৭৬তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস-এ সেরা অ্যানিমেটেড ছবি হিসেবে মনোনয়ন পেয়েছে এ ছবি।

২০১৪ সালে এ ছবির পরিকল্পনা শুরু হয়। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় ২০১৫ সালে। মুর এবং শেরেবারের সাথে পার্সিচেটি, রামসে এবং রথম্যান পরবর্তী দুই বছরে যোগ দেন।

ছবির অ্যানিমেশনের জন্য ১৪০ জন অ্যানিমেটর কাজ করেন, যা এ যাবৎকালে সনি পিকচার্সের অ্যানিমেশন ছবিতে ব্যবহৃত সবচাইতে বড় টিম।

ছবির বিভিন্ন চরিত্রে রয়েছেন শেমিক মুর, হেইলি স্টেইনফিল্ড, মাহেরশালা আলী, জেক জনসন, লিভ শেরেবের, ব্রায়ান টিরি হেনরি, লুনা লরেন ভেলেজ এবং লিলি টমলিন।

এমন আরও সংবাদ

Back to top button