নির্বাচন

লক্ষ্মীপুর-২ : স্বতন্ত্র প্রার্থীকে আ.লীগের সমর্থন

কাজী শহীদ ইসলাম পাপুললক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনের নির্বাচনী সমীকরণ পাল্টে দিয়ে স্বতন্ত্র প্রার্থী (আপেল প্রতীক) কাজী শহীদ ইসলাম পাপুলকে দলীয় সমর্থন দিয়েছে আওয়ামী লীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে মহাজোটের প্রার্থী মোহাম্মদ নোমান (লাঙল প্রতীক) নির্বাচন থেকে সরে যাওয়ায় এ সিদ্ধান্ত নেয় দলটি।

শুক্রবার (২১ ডিসেম্বর) আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী ড. সেলিম মাহমুদ স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্যাডে ইস্যুকৃত ওই চিঠিতে উল্লেখ করা হয়, লক্ষীপুর-২ সংসদীয় আসন ২৭৫ এর মহাজোট প্রার্থী জনাব মো. নোমান মহাজোটের বৃহত্তর স্বার্থে আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র প্রার্থী মো. শহীদ ইসলামের সমর্থনে তাঁর প্রার্থীতা প্রত্যাহার করেছেন। আপনাদের জানা আছে যে, শহীদ ইসলাম আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ও সক্রিয় মাঠ পর্যায়ের কর্মী। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছেন।

আওয়ামী লীগের বৃহত্তর স্বার্থে এই আসনের বিজয় দলের পক্ষে নিশ্চিত করা প্রয়োজন। এই লক্ষ্যে জনাব শহীদ ইসলামকে সর্বাত্মক সমর্থন দিয়ে নির্বাচন কমিশনকৃত তার প্রতীকে বিজয়ের পদক্ষেপ গ্রহণ জরুরি।

আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের শহীদ ইসলামকে সমর্থন প্রদানের জন্য নির্দেশনা দেওয়ার অনুরোধ জানিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের নিকট চিঠিটির অনুলিপি পাঠানো হয়।

এমন আরও সংবাদ

Back to top button