রাজনীতি

গুলশানে জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা

শেখ হাসিনারাজধানীর গুলশানে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুর ২টায় গুলশান-২ নম্বরের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন তিনি।

তার এই নির্বাচনী প্রচারণাকে সফল করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে মহানগর আওয়ামী লীগসহ দলের সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। জনসভায় নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ গোয়েন্দা সংস্থার কর্মীরা কাজ করে যাচ্ছেন।

এর আগে ১৬ ডিসেম্বর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন, সংসদ নির্বাচনের আগে ঢাকা ও ঢাকার বাইরে কয়েকটি স্থানে ৫টি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া ১০টি জেলায় ভিডিও কনফারেন্স করবেন তিনি।

তিনি বলেন, ‘২১ ডিসেম্বর ঢাকার গুলশানে ও ২৪ ডিসেম্বর কামরাঙ্গীচর, ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুরে সকালে তারাগঞ্জ ও বদরগঞ্জ এবং দুপুরে পীরগঞ্জে জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।’

১২ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে কোটালীপাড়ার জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদের নির্বাচনি প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। পরদিন ঢাকায় ফেরার পথে তিনি আরও সাতটি স্থানে সমাবেশে বক্তব্য রাখেন।

সংবাদ উৎস
জাগো নিউজ

এমন আরও সংবাদ

Back to top button